ইউটিউবের যেকোনো ভিডিও ডাওনলোড করুন ইউটিউবের Main official এপস থেকে তাও আবার ফুল রেজুলেশন ও হাই স্পীডে

আসালামুলাইকুম বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন। আপনাদের আর একটু ভালো রাখার জন্য আজকে আপনাদের মাঝে একটি অসাধারণ এপস নিয়ে আসলাম। এপসটির কাজ হল ইউটিউব মেইন এপ থেকে ভিডিও ডাওনলোড করা, তাও আবার ফুল রেজুলেশন ও হাই স্পীডে,,
App Details

App Name: SnapTube

Publishers: Snaptube

Size: 13MB

প্রথমে, এপ টি ডাওনলোড করে নিন, তারপর এপটিকে অপেন করুন, তারপর কেটে দিন।
এবার, সরাসরি আপনার  ইউটিউবের এপস ওপেন করুন, আপনি যেই ভিডিও ডাওনলোড করতে চান সেটা ওপেন করুন এবং নিচে দেখতে পাচ্ছেন ৩ ডট মেনু আছে সেখানে ক্লিক করুন।

                   তারপর শেয়ার এ ক্লিক করুন

এবার যেই এপ্সটি ইন্সটাল করলাম (Snaptube VIP) সেটি নিচে থেকে খুজে সেখানে ক্লিক করুন।
ক্লিক করার সাথে সাথে দেখবেন যে ডাওনলোড পপআপ অপশন চলে আসছে। Audio এবং Video দুটোই ডাওনলোড করতে পারবেন। যত রেজুলেশন আপনি ডাওনলোড করতে চান সেটিতে ক্লিক করুন।
ব্যাস, কাজ শেষ উপরে নোটিফিকেশন বারে ডাওনলোড স্পীড দেখতে পারবেন। দেখুন এর স্পীড
ইউটিউব ভিডিও ডাওনলোড করার অনেক এপ্স আছে, তার ভেতর এটি অন্যতম। অন্য সাইট গুলো যেমনঃ Vidmate, Tubmate, OnlineLink sharing Site ইত্যাদি এগুলো থেকে ডাউনলোড করতে হলে আপনাকে মেইন এপ্স থেকে বের হতে হয় এবং সেগুলার ডাউনলোড স্পীড ও খুব কম থাকে। আর অনেক ঝামেলা করও বটে।
এইভাবে, সরাসরি ইউটিউব থেকে  ভিডিও ডাওনলোড করার মজাই  আলাদা।
তো পোস্টটি ভাল লাগলে অবশ্যই কমেন্টে করে জানাবেন। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

8 thoughts on “ইউটিউবের যেকোনো ভিডিও ডাওনলোড করুন ইউটিউবের Main official এপস থেকে তাও আবার ফুল রেজুলেশন ও হাই স্পীডে

  1. এমন একটি চমৎকার পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ, এটা আমার জন্য খুবই সহায়ক ছিল। আরো দেখতে চাই। এছাড়াও COC MOD Apk ব্যবহার করে দেখুন।

  2. Your post is helping me a lot. Its really nice and epic. Thanks a lot for the useful info on this topic. You did it so much well. I love to see more about GB WhatsApp. Keep sharing and updating. Also share more posts with us. Thank you.

  3. To get more features on your WhatsApp, we use FMWhatsApp. This APK is created by third-party developers to provide extra features like hiding online status, block calls, DND mode, themes support.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *