ফেসবুক মেসেঞ্জারের এখন নতুন রূপে | fb status bd

আসামুলাইকুম বন্ধুরা,

Welcome to techtuness bd

আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালোই আছেন আমিও আপনাদের দোয়াই ভালোই আছি। তো আমাদের আজকের টিউন হলো ফেসবুকের মেসেঞ্জারের ও ইনস্টাগ্রামের নতুন কিছু ফিচার নিয়ে। তো চলুন বেশি কথা না বারিয়ে মূল টিউন শুরু করা যাক। 
ফেসবুক কর্তৃপক্ষ ব্যবহারকারীদের জন্য আরও নতুন অভিজ্ঞতা দিতে বেশ কিছু ফিচার যুক্ত করেছে ফেসবুক মেসেঞ্জারে। সঙ্গে পাল্টে গেছে ফেসবুক মেসেঞ্জারে লোগোও। সাথে ইনস্টাগ্রামের  ও কিছু নফেসবুক কর্তৃপক্ষ ব্যবহারকারীদের জন্য আরও নতুন অভিজ্ঞতা দিতে বেশ কিছু ফিচার যুক্ত করেছে ফেসবুক মেসেঞ্জারে। সঙ্গে পাল্টে গেছে ফেসবুক মেসেঞ্জারে লোগোও। সাথে ইনস্টাগ্রামের  ও কিছু নতুন ফিচার নিয়ে আসছে ফেসবুক কর্তৃপক্ষ।
সম্প্রতি ফেসবুক কর্তৃপক্ষ আর ও জানিয়েছে যে, মেসেঞ্জারের নতুন লোগো আগের মতো নীল রঙয়ের নয়, তাতে কিছুটা গোলাপি রং রয়েছে। শুধু নতুন লোগো নয়, আসতে চলেছে আরও নতুন থিম এবং ফিচারও।
ফেসবুকের ভাইস প্রেসিডেন্ট স্টান চাদনোভস্কি জানান যে, আসলে ফেসবুকের মেসেঞ্জার এর সাথে ইনস্টাগ্রামের চ্যাট পদ্ধতিকে এক সঙ্গে জুড়ে দেওয়ার জন্যই মেসেঞ্জারের এই নতুন লোগো। গনমাধ্যমে জানা গেছে, অনেক ব্যবহারকারীর ফোনে মেসেঞ্জারে নতুন কিছু ফিচারও যুক্ত হয়েছে। যুক্ত হয়েছে লাভ অ্যান্ড টাই-ডাই নামে বিশেষ এক ভালবাসার থিমও। সঙ্গে থাকছে সেলফি স্টিকার। যুক্ত করা হয়েছে ভ্যানিশ মোডও।
 স্ন্যাপচ্যাট আর ইনস্টাগ্রামে যে সুবিধা পাওয়া যায়, সেটা এবার ফেসবুক মেসেঞ্জারেও পাবেন ব্যবহারকারীরা। অর্থাৎ এই মোড অন করা থাকলে, ব্যবহারকারীর পাঠানো কোনও ছবি তিনি চ্যাট থেকে বেরিয়ে গেলে কিংবা উল্টোদিকে থাকা ব্যক্তির দেখা হয়ে গেলে মুছে যাবে। হতো আমারা কিছু দিনের মধ্যে এসব ফিচার গুলো উপভোগ করতে পারবো। টপিকটি কেমন লাগলো কমেন্ট করে জানাবেন। আর টেকটিউনস বিডি এর সাথেই থাকবেন। ধন্যবাদ
fb status bd পেতে আমাদের সাইটিকে রেগুলার ভিজিট করুন।  
fb id hack korar sohoj upay শিখানো হবে এই সাইটে এই পোস্ট কয়েকদিন পর পাবলিশ করা হবে,,,,wait for some day…    
অনলাইন থেকে ইনকাম করতে চাইলে ক্লিক করুন

3 thoughts on “ফেসবুক মেসেঞ্জারের এখন নতুন রূপে | fb status bd

  1. এখন কি বাংলা কন্টেন্ট এ এডসেন্স এপ্রুবাল দেয়? আপনি কতদিন আগে এডসেন্স এপ্রুভাল পাইছেন? আপনার সাইটটা কি বিক্রি করবেন?
    উওর দিবেন আশা করি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *