সময় টিভির ইউটিউব চ্যানেল হ্যাকড হয়ে গেলো – somoy tv hacked bangla

Somoy Tv Youtube channel Hacked

সময় টিভির ইউটিউব চ্যানেলে ঢুকলে দেখা যাচ্ছে Ethereum2.0 লেখা। তাতে সকলেই মনে করছেন। সময় টিভি হয়তো হ্যাক হয়েছে।

বেসরকারি স্যাটেলাইট সময় টিভির পাঁচটি ইউটিউব চ্যানেলের চারটি হ্যাকড হয়েছে। চ্যানেলগুলো উদ্ধারে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে। আজ রোববার (১৬ অক্টোবর) দুপুরে সময় টিভির মূল ইউটিউব চ্যানেল হ্যাক হওয়ার বিষয়টি নজরে আসে। বর্তমান চেনেল লিংক দেখুন Somoy Tv

somoy tv hacked bangla
somoy tv hacked bangla

ইউটিউবে সময় টিভি লিখে সার্চ দেওয়া হলে যে চ্যানেলটি আসে, সেটির নাম দেখা যায় ‘ইথিরাম ২.০’। চ্যানেলটিতে এক ঘণ্টা আগে একটি ভিডিও পোস্ট করে হ্যাকার ক্রিপটোকারেন্সিতে সময় টিভি কর্তৃপক্ষের কাছে অর্থ দাবি করে। হ্যাকার প্রতি ক্রিপ্টোকারেন্সির জন্য ৩ হাজার ৩৫০ মার্কিন ডলার দাবি করে।

সময় টিভির বর্তমান সাবস্ক্রাইবার রয়েছে ১৭.২ মিলিয়ন।

Somoy TV YouTube চ্যানেলের নাম পরিবর্তন করে Ethereum 2.0 করা হয়েছে

SomoyTV YouTube Hacked সারা দেশে একটি প্রবণতা বিষয়। ফেসবুক নিউজ ফিড এখন এই বিষয়ে পূর্ণ. এ ছাড়া খবর পেয়ে ট্রোল করছেন অনেক ইউটিউবার। কেউ কেউ আরও বলেন যে Somoy News TV ইউটিউব চ্যানেল বাংলাদেশের সবচেয়ে বড় ইউটিউব চ্যানেল, এবং চ্যানেলটি হ্যাক করা হয়েছে! তারা কি ধরনের নিরাপত্তা ব্যবহার করছে?

Somoy TV YouTube Latest Update – সর্বশেষ আপডেট টিম

ওগ্রোনিউজ বিষয়টি তদন্ত করে দেখতে পায় চ্যানেলটি প্রায় ২ ঘণ্টা আগে হ্যাক হয়েছে। শেষ ভিডিওটির শিরোনাম “লাখ লাখ টাকায় মূল্য হচ্ছে! | রংপুর নির্বাচন |বিডি নির্বাচন |রাজনৈতিক সমস্যা | Illegal’s Election” প্রায় 2 ঘন্টা 30 মিনিট আগে আপলোড করা হয়েছে।

উল্লেখ্য যে, অফিসিয়াল ইমেল এখনও চ্যানেলে উপলব্ধ। অন্যদিকে, “SOMOY TV Bulletin” নামে আরেকটি চ্যানেল হ্যাক হয়েছে! সম্ভবত, একই হ্যাকার দল এটি করেছে কারণ তারা এই দুটি চ্যানেলে একই নাম সেট করেছে। তবে, উভয় চ্যানেলের URL অপরিবর্তিত রয়েছে।

somoy tv hacked news
somoy tv hacked news

Somoy News হল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নিউজ পোর্টাল যা 2010 সালে প্রতিষ্ঠিত হয়। তারা তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল, Somoy TV নামে সংবাদ প্রচার করে। চ্যানেলটি 21 অক্টোবর, 2015 এ তৈরি করা হয়েছিল। এখন পর্যন্ত তাদের চ্যানেলে প্রায় 97 হাজার ভিডিও আপলোড করা হয়েছে এবং 10,398,531,693 বার দেখা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *